Home জীবনযাপন আশুলিয়ায় পোশাককর্মীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

আশুলিয়ায় পোশাককর্মীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

80
0

ঢাকার আশুলিয়ায় এক নারী পোশাককর্মীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে তাজপুর এলাকায় ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তাঁর স্বামী পলাতক।

ওই গৃহবধূর নাম নুর বানু আক্তার (২৭)। তাঁর স্বামীর নাম মোস্তাফিজুর রহমান। উভয়েই রংপুরের পীরগঞ্জের বাসিন্দা। তাজপুরে থেকে নুর বানু একটি পোশাক কারখানায় চাকরি করতেন। আর তাঁর স্বামী রাজধানীর শ্যামলীতে একটি রিকশার গ্যারেজে কাজ করেন। স্থানীয় লোকজন জানিয়েছেন, মাঝেমধ্যে তিনি তাজপুরে আসতেন। তাঁদের সাত বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

আশুলিয়া থানা–পুলিশ ও নুর বানুর স্বজনদের সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার মোস্তাফিজুর রহমান ঢাকা থেকে বাসায় আসেন। শুক্রবার দুপুরে চুপিসারে বাসা থেকে চলে যান। এর কিছু সময় পরে মেয়ে দিবা তার মাকে বিছানার ওপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি করে। কথা না বলায় সে প্রতিবেশী ও স্বজনদের জানায়। এরপর তাঁরা ঘরে গিয়ে নুর বানুর নিথর দেহ পড়ে থাকতে দেখে আশুলিয়া থানায় খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, ঘটনার পর থেকে নুর বানুর স্বামী পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে তাঁকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।