Home সারাদেশ বার্তা এক ট্রাকেই ২০ কিলোমিটার যানজট!

এক ট্রাকেই ২০ কিলোমিটার যানজট!

190
0

দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে একটি চালবোঝাই ট্রাকের কারণে ২০ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।

দীর্ঘ ৬ ঘণ্টা পর ট্রাকটি সরিয়ে নেয়ার পর যানচলাচল স্বাভাবিক হওয়ায় স্বস্তি পেয়েছে দূরপাল্লার বাসে আটকে পড়া যাত্রীরা।

স্থানীয়রা জানায়, দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড় নামক স্থানে বুধবার ভোর সাড়ে ৪টায় একটি চাল ও গুড়া বোঝাই ট্রাক বিপরীতগামী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে চাল ও গুড়ার বস্তাসহ ট্রাকটি রাস্তার মাঝখানে পড়লে বন্ধ হয়ে যায় ওই আঞ্চলিক মহাসড়কের যান চলাচল। এতে কেউ হতাহত না হলেও সড়কে যান চলাচল বন্ধ হয়ে সৃষ্টি হয় যানজটের।

দীর্ঘ ২০ কিলোমিটার জুড়ে হাজার হাজার যানবাহন আটকা পড়ে যায়। এতে দূরপাল্লার যাত্রীরা পড়ে চরম দুর্ভোগে। বিশেষ করে খাবার ও পয়ঃনিস্কাশনের ব্যবস্থা না থাকায় মহিলা ও শিশু যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হয়।

দীর্ঘ ৬ ঘন্টা পর ফুলবাড়ী থানা পুলিশের সহযোগিতায় ট্রাকটি রাস্তার মাঝথেকে সরিয়ে নেয়া হলে সকাল সাড়ে ১০ টায় আবার শুরু হয় যান চলাচল। ফলে স্বস্তি ফিরে পায় দুর্ভোগের শিকার আটকে পড়া যাত্রীরা।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম যুগান্তরকে জানান, উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়া হয়েছে।