Home শিক্ষা বার্তা টাঙ্গাইলে পরীক্ষা দিতে এসে সড়কে ঝরল কলেজছাত্রীর প্রাণ

টাঙ্গাইলে পরীক্ষা দিতে এসে সড়কে ঝরল কলেজছাত্রীর প্রাণ

60
0

টাঙ্গাইলের দেলদুয়ারে দুইটি সিএনজির সংঘর্ষে শামিমা আক্তার বিথী নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। নিহত শামিমা আক্তার উপজেলার ঝুনকাই গ্রামের শওকত মল্লিকের মেয়ে। তিনি উপজেলার আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হন আরও দুইজন।

সোমবার দুপুরে টাঙ্গাইল-নাগরপুর সড়কের আটিয়া মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামিমার বাড়ি ঝুনকাই গ্রামে হলেও টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা নামক স্থানে পরিবারের লোকজনের সাথে বাসায় থেকে আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে পড়ালেখা করতেন। সোমবার টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ওই সিএনজিতে একাদশ শ্রেণির শ্রেণি উত্তোরণ পরীক্ষা দিতে কলেজে আসার পথে মারা যান শামিমা।

এ খবর ছড়িয়ে পড়লে তার সহপাঠীসহ কলেজ শিক্ষার্থীরা টাঙ্গাইল-নাগরপুর সড়ক অবরোধ করে রাখেন।

আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য ও আটিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিল শামিমা। একাদশ শ্রেণির কলেজ বার্ষিক পরীক্ষা অংশ নিতে টাঙ্গাইল থেকে দেলদুয়ারের আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে আসার পথে সিএনজি দুর্ঘটনায় মারা যায় সে।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভুইয়া বলেন, ‘টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি সিএনজি উপজেলার আটিয়া মাজার গেট এলাকায় পৌঁছলে অপর আরেকটি সিএনজি সাথে সংঘর্ষ হয়। এতে টাঙ্গাইল থেকে আসা সিএনজিটি খাদে পড়ে যায়। পরে ঘটনাস্থলেই ওই সিএনজিতে থাকা একাদশ শ্রেণির শিক্ষার্থী নিহত হয়। এতে আরো দুই যাত্রী আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’