Home ক্রীড়া বার্তা আবারও নেইমারকে নেওয়ার আগ্রহ বার্সার

আবারও নেইমারকে নেওয়ার আগ্রহ বার্সার

90
0

কদিন আগেই নেইমার বলেছিলেন, পিএসজির জন্য জীবনটাই দিয়ে দেবেন। যে নেইমার এমনটা বলেছেন তারই আবার বার্সেলোনায় ফেরা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

 নতুন করে গুঞ্জন ছড়িয়েছে ইএসপিএনের এক খবরে। ইএসপিএনের খবরে বলা হচ্ছে, গ্রীষ্মকালীন পরবর্তী দলবদলের বাজারেই ঘটতে পারে তেমন ঘটনা। কারণ বার্সেলোনার উচ্চ পর্যায়ের কর্তাব্যক্তিরা মনে করেন মেসির স্বাভাবিক বিকল্প একমাত্র  নেইমারই হতে পারেন।

অবশ্য মেসির বার্সা ছেড়ে চলে যাওয়ার ব্যাপারেও কোনো ইঙ্গিত এখন পর্যন্ত নেই। কিন্তু নেইমার যখন বার্সায় ছিলেন তখন মেসির আলোয় পুরোপুরি ঢাকা পড়ে গিয়েছিলেন। রেকর্ড ষষ্ঠ ব্যালন ডি’অর জেতা মেসির বয়সটি হয়তো হতে পারে এই সিদ্ধান্তের নির্ণায়ক। আবার বার্সায় নেইমারের আগেও খেলার অভিজ্ঞতা থাকায় তার মতো মানের আর কাউকে দেখছে না বার্সেলোনা।

সবশেষ দলবদলের বাজারেও নেইমারকে নিয়ে ছিল তুমুল আলোচনা। এক কথায় শীর্ষে ছিল নেইমারের দলবদলের ঘটনা। জল্পনা ছিল পিএসজিতে সুখে নেই ব্রাজিলীয় ফরোয়ার্ড। ফিরতে চান সাবেক ক্লাব বার্সেলোনায়। ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে গিয়েছিলেন তিনি। এরপরেও স্প্যানিশ ক্লাবটির সঙ্গে সুসম্পর্ক আছে তার।

তবে মুন্দো দেপোর্তিভো জানাচ্ছে, শর্ত সাপেক্ষেই হয়তো ঘটতে পারে এই দলবদল! মৌসুমের পরবর্তী অংশে নেইমারের পারফরম্যান্স কেমন হবে তার ওপর গভীর দৃষ্টি থাকবে বার্সার। এর ভিত্তিতে তখন চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে বার্সা। তবে এমনটি যে সহজেই হয়ে যাবে তা বলা যাচ্ছে না। বলতে গেলে পিএসজিই বার্সার জন্য রেখে দিয়েছে বিশাল প্রতিবন্ধক। পিএসজিতে নেইমারের চুক্তিতে কোনো রিলিজ ক্লজ নেই। তাই ট্রান্সফার ফি নির্ধারণে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার দ্বারস্থ হতে হবে কাতালান ক্লাবটিকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here