Home প্রযুক্তি বার্তা বাজারে আসছে অপ্পোর নতুন স্মার্টফোন

বাজারে আসছে অপ্পোর নতুন স্মার্টফোন

122
1

বাজারে আসছে অপ্পোর নতুন স্মার্টফোন রেনো থ্রি। ২৬ ডিসেম্বর এই ফোন লঞ্চ করবে অপ্পো। এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে অপ্পো রেনো।

ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স যুক্ত ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি, ওয়াইড অ্যাঙ্গল সেন্সর) + ৮ মেগাপিক্সেলের (আলট্রা ওয়াইড অ্যাঙ্গল সেন্সর) + ২ মেগাপিক্সেলের (ম্যাক্রো ক্যামেরা) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর)-সহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই ফোনে আরো থাকছে ৪,০০০ মেগাহার্টজস-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। জানা গেছে, মাত্র ৩০ মিনিটেই এই ফোনের ৬৭ শতাংশ ব্যাটারি চার্জ হয়ে যাবে। এটি টাইপ সি পোর্ট যুক্ত।

অপ্পো রেনো ৩-এর স্পেসিফিকেশন:

এই ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিস্প্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৪ শতাংশের বেশি।

এই ফোনে রয়েছে ৮ জিবি র‌্যাম আর ১২৮/২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়িয়ে নেয়া যাবে।

এই ফোনে রয়েছে এন্ড্রয়েড ৯.০ (পিআইই) অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে কালার ওএস-৬ স্কিন। এর সঙ্গে থাকছে অক্টা-কোর প্রসেসর আর স্ন্যাপড্রাগন ৭৩০জি চিপসেট।

জানা গেছে, অপ্পো রেনো-৩ সিরিজে থাকছে ৩৬০ ডিগ্রি অ্যান্টেনা ডিজাইন। এর ফলে অন্যান্য ফোনের তুলনায় এই ফোনে সিগনাল গ্রহণের ক্ষমতা অনেক বেশি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here